রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে শিশু নিহত, আহত ৫

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

নওগাঁর রাণীনগরে সিএনজিমোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪বছরের এক শিশু নিহত হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত আরো ৫জন। সোমবার (২৪ জুলাই) উপজেলার রাণীনগরআবাদপুকুর সড়কের সোনাকানিয়া ব্রিজ এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত শিশু হুমাইরা খাতুন () জেলার ধামইরহাট উপজেলার চৌঘাট গ্রামের হাফিজুর রহমানের মেয়ে।

আহতরা হলেন উপজেলার লোহাচুড়া গ্রামের সিএনজি চালক লেবু হোসেন (৫০), মোটরসাইকেল চালক মোয়াজ্জেম হোসেন (৫২), গুয়াতা এলাকার মোসারব হোসেন (২৮), কালীগ্রামের সাব্বির (১৬) ও সাব্বিরের মা সালমা (৪৫)

বিষয়টি নিশ্চিত করে থানার ওসি আবুল কালাম আজাদ জানান, এদিন সকালে সিএনজিটি যাত্রী নিয়ে আবাদপুকুর থেকে রাণীনগরের দিকে আসছিল। একই সঙ্গে মোটরসাইকেলটিও রাণীনগরের অভিমূখে রওনা দেয়। পথে মধ্যে রাণীনগরআবাদপুকুর সড়কের সোনাকানিয়া জোড়া ব্রিজ এলাকায় পৌঁছালে সিএনজি একটি ব্রিজ দিয়ে এবং মোটরসাইকেল অপর একটি ব্রিজ দিয়ে সড়কে নামার সময় সংঘর্ষ বাঁধে। এসময় সিএনজিটি যাত্রী নিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। আর মোটরসাইকেল চালক সড়কে ছিটকে পড়েন। এতে সিএনজির যাত্রী, চালকসহ ৫জন ও মোটরসাইকেল চালক আহত হন।

এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে গুরুত্বর আহত সিএনজি চালক লেবু, সিএনজির যাত্রী শিশু হুমাইরা ও মোটরসাইকেল চালক মোয়াজ্জেমের অবস্থা আশঙ্কাজনক হলে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু হুমাইরা মারা যায়।

আর উন্নত চিকিৎসার জন্য সিএনজি চালক লেবু ও মোটরসাইকেল চালক মোয়াজ্জেমকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।

 

আফ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More