রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

এডিস মশার লার্ভা পাওয়ায় মসিকের মামলা

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি ও এডিস মশার লার্ভা ধ্বংস করতে ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)। এ সময় নগরীর গুলকিবাড়ি এলাকার দুইটি বহুতল ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় ভবন মালিকদের ২ মামলায় ১০ হাজার করে সর্বমোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (১৭ জুলাই) দুপুরে মসিকের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপায়ন দাস শুভ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অভিযানে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মহাবুল হোসেন রাজীব জানান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে ক্রাশ প্রোগ্রাম, এডাল্টিসাইড ও লার্ভিসাইড প্রয়োগের পাশাপাশি ও পরিস্কারপরিচ্ছন্নতা ও সচেতনতা কার্যক্রম সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে।

এছাড়াও নিয়মিত মাইকিং, লিফলেট বিতরণের পাশাপাশি স্কুল ভিত্তিক সচেতনতা কার্যক্রম পরিচালনার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।

 

মিলন/এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More