বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেলো মামা-ভাগিনার

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

ফেনীর দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর এলাকায় পেছন থেকে মোটরসাইকেলের ধাক্কায় অপর মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে ২ ব্যক্তি নিহত হয়েছে। সোমবার (৩ জুলাই) বিকাল ৪টার দিকে দাগনভূঞামাইজদী সড়কের মোক্তার বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেননোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর কাকড়া ইউনিয়নের মো. বাহার উদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৪) ও একই এলাকার সেলিম উদ্দিনের ছেলে আবুল আল রবিন (২৫)। তারা দুজন মামাভাগ্নে। এ ঘটনায় আরো একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে৷

স্থানীয়রা জানান, সোমবার বিকালে কোম্পানীগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে দাগনভূঞার দিকে আসছিলেন মেহেদীসহ আরো কয়েকজন। তারা মাইজদী সড়কের মোক্তার বাড়ি এলাকায় পৌঁছলে পেছন থেকে দ্রুতগামী একটি মোটরসাইকেল ধাক্কা দেয়৷ এতে দুই মোটরসাইকেল থেকে ৫ আরোহী পড়ে যায়। তাৎক্ষণিক তাদের গুরুতর জখম অবস্থায় দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক মেহেদি ও রবিনকে মৃত ঘোষণা করেন। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, মোটর সাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন মারা গেছে। তাদের মরদেহ উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় আরো অন্তত ৩ জন হাসপাতালে ভর্তি রয়েছে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়াধীন রয়েছে।

 

আবদুল্লাহ আলমামুন/ পূর্ণিমা/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More