শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ঝিনাইদহে অশ্লীল ভাষায় বক্তব্য দিলেন আওয়ামী লীগ নেতা

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read


ঝিনাইদহের কালীগঞ্জে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নেতাকর্মীদের সামনে অশ্লীল ও কুরুচিপূর্ণ ভাষায় বক্তব্য দিয়ে ভাইরাল হয়েছেন সাবেক ভাইস চেয়ারম্যান রাশেদ শমসের।

তিনি বর্তমানে উপজেলার ১০নং কাষ্টভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

২৩ জুন শহরের মেইন বাসস্ট্যান্ডে জনসভায় তিনি এমন অশ্লীল বক্তব্য প্রদান করেন। এ সময় নারীসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শহরজুড়ে সমালোচনার সৃষ্টি হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম। এছাড়াও কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাশেদ শমসের বলেন, এমন ভাবে বক্তব্য দেওয়াটা ঠিক হয়নি। তবে বক্তব্যের আগে পিছে অনেক কথা ছিল। সেগুলো কেটে ১/২ মিনিট দেওয়া হয়েছে।

ঝিনাইদহ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম জানান, নারী কর্মীদের সামনে একজন জ্যেষ্ঠ নেতার এ ধরনের অশালীন বক্তব্য আমাদের জন্য অত্যন্ত পরিতাপের। তার বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাহরিয়ার আলম/এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More