বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গড়াই নদীতে নিখোঁজ ঢাবি শিক্ষার্থীর খোঁজ এখনও মেলেনি

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

কুষ্টিয়ার গড়াই নদীতে গোসল করতে নেমে তানভীর (২৩) নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার (১৩ জুন) দুপুর ৩টা পর্যন্ত কোন তার কোনো খোঁজ পাননি খুলনার ডুবুরি দল।

নিখোঁজ তানভীর (২৩) বরগুনার বাসিন্দা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র।

এ ঘটনায় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার মো.খাইরুল আলম, কুমারখালীর ইএনও বিতান কুমার সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্র জানায়, সোমবার (১২ জুন) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফার্মেসি বিভাগের ১৩ জন ছাত্র একটি মাইক্রোবাসে করে মেহেরপুর ও কুষ্টিয়ার বিভিন্ন পর্যটন এলাকায় ঘুরতে আসেন। তাঁরা প্রথমে মেহেরপুরের মুজিবনগরে যান। সেখান থেকে যান কুষ্টিয়ায় ফকির লালন শাহের মাজারে।

এরপর বিকেলে কুমারখালী লাহিনীপাড়া এলাকায় গড়াই নদীর রেলসেতুর নিচে নামেন ৫ বন্ধু। তাঁরা সাঁতরে গড়াই নদী পার হওয়ার চেষ্টা করেন। এ সময় দুই বন্ধু তীরে উঠতে পারলেও তানভীর সহ তিনজন পানির স্রোতে তলিয়ে যান। এরপর স্থানীয়দের সহায়তায় দুজনকে উদ্ধার করা গেলেও তানভীরকে আর খুঁজে পাওয়া যায়নি। খবর পেয়ে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে উদ্ধার অভিযান শুরু করেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহসীন হোসাইন জানান, ১৩ শিক্ষার্থীর একজন নিখোঁজ হয়েছেন। সোমবার বিকেল থেকে খুলনা ডুবুরি দল তাঁকে উদ্ধারের চেষ্টা চলছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত তাঁর খোঁজ পাওয়া যায়নি।

 

দেবেশ চন্দ্র সরকার/এমি/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More