শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নোয়াখালীর কবিরহাটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিছিল

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করা হয়েছে। বিক্ষোভকারীদের অভিযোগ, ওই চেয়ারম্যান মিথ্যা মামলা দিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা আতিক উল্যাহ সহ কয়েকটি নিরিহ ছেলেকে হয়রানি করছে। তার দায়ের করা একটি মামলায় ইতোমধ্যে ৩ জন নিরপরাধ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৯ জুন) রাতে চাপরাশিরহাট বাজারের শেখ রাসেল স্মৃতি সংসদের সামনে থেকে ঝাড়ু মিছিলটি শুরু হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শেখ রাসেল স্মৃতি সংসদের সামনে গিয়ে শেষ হয়। পরে ওই স্থানে একটি বিক্ষোভ সমাবেশ করে তারা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ধানশালিক ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিনের মেয়েকে ইভটিজিং করার অভিযোগ এবং তার ছেলেকে মারধর করা হয়েছে এমন অভিযোগ তুলে থানায় মামলা দায়ের করে কিছু নিরিহ মানুষকে হয়রানি করছেন ওই চেয়ারম্যান। রাজনৈতিক প্রতিহিংসার কারণে তিনি সামান্য একটি বিষয়কে বড় করেছেন। আমরা চাই দ্রুত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিবেন ওই চেয়ারম্যান।

বক্তারা আরও বলেন, ইতোমধ্যে সাহাব উদ্দিন চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে কিশোর গ্যাং এর হামলায় গুরত্বর আহত নিরিহ দীপুর বাবা বাদী হয়ে কবিরহাট থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। আমরা প্রশাসনের প্রতি দাবি জানাচ্ছি অতিদ্রুত দীপুর ওপর হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম রফিক জানান, সাহাব উদ্দিন চেয়ারম্যান মারামারির ঘটনায় একটি মামলা দিয়েছেন সেই মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার ভাতিজি বাদি হয়ে একটি ইভটিজিং মামলা দায়ের করেছেন। এছাড়াও দীপুর বাবার একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি সেটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এ.এস.এম.নাসিম/আফ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More