শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কে সামান্য বৃষ্টিতেই হাঁটু পানি

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

পরিকল্পিত ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টিতেই গাইবান্ধার গোবিন্দগঞ্জমহিমাগঞ্জ সড়কের কোচাশহর বাজার এলাকায় পানি জমে জনদুর্ভোগ সৃষ্টি হচ্ছে।

এছাড়াও গোবিন্দগঞ্জ থেকে এই সড়কটি সাঘাটা উপজেলার সদর ও বোনারপাড়া পর্যন্ত চলাচলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর মহিমাগঞ্জে অবস্থিত রংপুর চিনিকলের কারণে অনেক আগে থেকেই সড়কটি গুরুত্বপূর্ণ।

তবে এ সড়কের কোচাশহর বাজার এলাকায় কোন নিস্কাশন ব্যবস্থা না থাকায় সারাবছর পানি রাস্তায় জমে থাকে। আর যদি সামান্য বৃষ্টি হয় তাহলে হাঁটুপানি জমে সড়কে চলাচল অনুপযোগী হয়ে পড়ে।

এই সড়কে চলাচলকারী ধারাইকান্দি এলাকার ইকবাল হোসেন জানান, সড়কে সৃষ্টি হওয়ায় খানাখন্দ পানিতে ডুবে থাকায় মাঝে মধ্যে সিএনজি ,অটোরিকশাসহ যানবাহন উল্টে ঘটছে ছোটবড় দুর্ঘটনা। তার দাবি, কোচাশহর বাজার এলাকার চলাচল অনুযোগী সড়কটি পরিকল্পিত,দীর্ঘস্থায়ী ও টেকসই করে সংস্কার করা হোক।

গোবিন্দগঞ্জ উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান তালুকদার বলেন, এ সড়কের সংস্কার কাজ চলমান রয়েছে। ঈদের কারণে বন্ধ ছিল এখন কাজ আবারো শুরু হবে। তবে কোচাশহর বাজার এলাকাটি দীর্ঘস্থায়ী ও টেকসই করতে আরসিসি করার উদ্যোগ প্রক্রিয়াধীন রয়েছে।

 

ভবতোষ রায় মনা/এমি/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More