শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রাণীনগরের গোনা ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

নওগাঁর রাণীনগরের গোনা ইউনিয়ন পরিষদের ২০২৩২০২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। রবিবার (২৮ মে) দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেকের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সদস্য রাহিদ সরদার। এছাড়াও বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের সদস্য এসএম জাকারিয়া সরল। অনুষ্ঠানে আগামী অর্থ বছরের (২০২৩২০২৪) রাজস্ব ১৭ লাখ ৫হাজার টাকা আর উন্নয়ন ২ কোটি ৭ লাখ ৬১ হাজার ২ শত ২০ টাকার বাজেট পেশ করেন ইউনিয়ন পরিষদের সচিব তানজিলুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে পরিষদের সকল সদস্য ও বিভিন্ন শ্রেণি পেশার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এসময় অতিথিরা বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। এই সরকারের আমলে বাজেটের কোন ঘাটতি নেই। ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশকে বিনির্মাণের লক্ষ্য নিয়ে শহরের সুবিধা গ্রামে পৌছে দিতে সরকার কাজ করে যাচ্ছে। তাই মানুষের জীবনমানকে আরো আধুনিকায়ন করতে সরকারের পদক্ষেপের কোন অভাব নেই।

 

আব্দুর রউফ রিপন/এমি/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More