শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

খুনি জিয়ার ছেলে এখনো স্বপ্ন দেখে বাংলাদেশকে পাকিস্তান বানাবে

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, জিয়াউর রহমান পাকিস্তানের সড়কে তুলে দিয়ে গেছে বাংলাদেশেকে, ধর্মান্ধদের কাছে। সেই খুনি জিয়াউর রহমানের সন্তান তারেক রহমান এখনো স্বপ্ন দেখে বাংলাদেশকে পাকিস্তান বানাবে।

শনিবার ( ২০ মে ) বিকেল ৪ টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা স্টেডিয়ামে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ”মির্জা ফকরুল স্বপ্ন দেখে। প্রত্যেক দিন তারা শপথ নেয়। শেখ হাসিনা নাকি পালাবার পথ পাবে না, সরকারকে তারা পতন ঘটাবে। তিনি মির্জা ফকরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে বলেন, আপনারা অনেক আন্দোলন করেছেন, ভাষন দিয়েছেন। ৪ থেকে ৫ শতাধিক মানুষ আগুন দিয়ে হত্যা করেছেন। আগুনের জ্বালায় তারা পুড়ছে। পুলিশ কে পর্যন্ত হত্যা করেছে। এ রাজাকারের দল কি করে গণতন্ত্র ফিরিয়ে আনবে।

এর আগে বেলা সাড়ে ১২ টার দিকে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সেলিম আহম্মেদ ভূইয়ার সভাপতিত্বে ও শ্রীনগর আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস ও মুন্সীগঞ্জ২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি।

আল/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More