শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

কুমিল্লায় বকশিশের ১০০ টাকা নিয়ে দ্বন্দ্বে সহকর্মীকে খুন

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

কুমিল্লায় বকশিশের ১০০ টাকা নিয়ে দ্বন্দ্বে এক সহকর্মীর হাতে আরেক সহকর্মী কিশোর খুন হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের ২৪ ঘন্টার পর শুক্রবার (১২ মে) ভোর রাতে রক্তমাখা ছুরিসহ আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

নিহত কিশোর মোঃ মারুফ (১৯) সদর দক্ষিণ উপজেলার ঘোষগাঁও কাজী বাড়ির মৃত হাফেজুর রহমানের ছেলে।

র‍্যাব১১ সিপিসিএর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, বুধবার (১০ মে) সকালে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বেলতলী বাজার এলাকায় এস কে পেট্রল পাম্পে কর্মরত কিশোর মোঃ মারুফকে তার সহকর্মী হত্যাকারী মোঃ গোলাম রাব্বি (২২) ছুড়িকাঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আহতবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে সদর দক্ষিণ উপজেলার কৃষ্ণপুর এলাকার মোঃ শাহজাহান মিয়ার ছেলে মোঃ রাব্বি হোসেনকে (২২) আসামী করে মামলা করেন। পরে র‍্যাব শুক্রবার রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার এলাকা থেকে মোঃ রাব্বি হোসেনকে গ্রেপ্তার করে।

জানা য়ায়, নিহত মারুফ ও হত্যাকারী মোঃ রাব্বি হোসেন প্রায় ৩ মাস পূর্ব একসাথে এস কে ফিলিং ষ্টেশনে নজেলম্যান হিসাবে চাকুরীতে যোগদান করে। শিফট অনুযায়ী গত ৯ মে রাত ৮ টা থেকে ১০ মে সকাল ৮টা পযন্ত রাব্বির বদলী হিসেবে দায়িত্ব পালন করে তার সহকর্মী বন্ধু মারুফ। এসময় দায়িত্ব পালনকালে বিভিন্ন যানবাহনের চালকের নিকট হতে পাওয়া বকশিশের ১০০ টাকার ভাগ দাবি করে রাব্বি।

এই নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি পর রাব্বি অফিস কক্ষ থেকে ছরি এনে মারুফকে বুকে ও গলায় উপরর্যপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

আফ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More