শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জিসিসি নির্বাচন: পোস্টারে ছেয়ে গেছে গাজীপুর মহানগর

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রচারপ্রচারণার তৃতীয় দিন। ইতোমধ্যে প্রচারণায় নেমেছে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা । সকাল থেকে মধ্যরাত পযর্ন্ত প্রার্থীরা নিজেদের অবস্থান তুলে ধরতে ভোটারদের কাছে যাচ্ছে। লিফলেট বিতরন ও মাইকিং করছেন। শহরের অলিতে গলিতে পোস্টারে ছেয়ে গেছে।

এছাড়ায় বসে নেই মেয়র ,সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী । নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী দুপুর দুইটার পর থেকে প্রচারণার কথা থাকলেও সকাল থেকে বিভিন্ন এলাকায় গিয়ে ভোটারদের সাথে কথা বলছেন, প্রার্থী ও সমর্থকরা ।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ৮ জন মেয়র, ২৩৯ জন সাধারণ কাউন্সিলর ও ৭৭ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন ।

নির্বাচনে ৫৭টি ওয়ার্ডে ৪৮০টি ভোট কেন্দ্র ৩ হাজার ৪৯৭টি ভোট কক্ষ থাকবে। গাজীপুর সিটি করপোরেশনে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৭৯ হাজার ৪৭৬ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৫ লাখ ৯২ হাজার ৭৬২ জন এবং মহিলা ভোটার ৫ লাখ ৮৬ হাজার ৬৯৬ জন। 

এ নির্বাচনে ৪৮০ জন প্রিজাইডিং অফিসার, ৩ হাজার ৪৯৭ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ৬ হাজার ৯৯৪ জন পোলিং অফিসার সহ ১০ হাজার ৯৭১ জন ভোট গ্রহণকারী কর্মকর্তা থাকবে।

আল/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More