শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ঝিনাইদহে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক ৪

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

ঝিনাইদহের কালীগঞ্জে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার (২৬ এপ্রিল) রাতে যশোর ও কালীগঞ্জ উপজেলার বারবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন কালীগঞ্জ উপজেলার বাদুরগাছা এলাকার শফিকুল ইসলামের ছেলে আব্দুল্লাহ (২৯), বেলাট এলাকার খন্দকার রসুলের ছেলে খন্দকার রেজওয়ান (৪১), একই এলাকার জমির হোসেনের ছেলে বিপ্লব হোসেন (৩০) ও যশোর জেলার কোতোয়ালির শেখহাটি এলাকার আনোয়ার হোসেনের ছেলে আরিফ হোসেন (৩২)

শুক্রবার গভীর রাতে কালীগঞ্জের দুই ছগল ব্যবসায়ী পৌরসভার শিবনগর এলাকার মতিয়ার বিশ্বাসের ছেলে রাজীব বিশ্বাস (৩৫) এবং একই এলাকার আহাদ আলীর ছেলে মোহাম্মদ মিলন (৩২) চট্রগ্রাম থেকে কালীগঞ্জ বাসস্ট্যান্ডে নেমে রিকশা নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। বিহারি মোড় পার হয়ে রিকশা বোষ্টমপাড়া বটতলা নামক স্থানে পৌঁছালে একদল ডাকাত নোহা সিলভার রঙের পুরাতন মডেলের মাইক্রোযোগে পেছন থেকে এসে তাদের গতি রোধ করে। এ সময় রিকশাটির এক চাকা পাশের ড্রেনের মধ্যে ঢুকে যায় এবং আরহী রাজীব ও মিলন রিকশা থেকে ছিটকে পড়ে। সাথে সাথেই নোহা মাইক্রোবাস থেকে ৩৪ জন ডাকাত নেমে এসে তাদের হাতে থাকা অস্ত্র দিয়ে খুন জখমের ভয় দেখিয়ে রাজীবের নিকট থেকে ১২ লাখ টাকাসহ হ্যান্ডব্যাগটি কেড়ে নেয়।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, গত মার্চ মাসের ৩ তারিখে উপজেলার আড়পাড়া বিহারি মোড় এলাকা থেকে মধ্যরাতে ছাগল ব্যবসায়ীর ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়। পুলিশ প্রযুক্তি ব্যবহার করে বুধবার রাতে ছিনতাইয়ের সাথে জড়িত চক্রের ৪ সদসকে আটক করেছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করেছে। আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, আটক আরিফ ও আব্দুল্লাহ ঝিনাইদহ আদালতে ১৬৪ ধারায় ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এফএম/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More