শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নওগাঁয় বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ১৬ জন। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে উপজেলার চৌমাশিয়া পিড়ারমোড় এলাকায় নওগাঁরাজশাহী আঞ্চলিক মহাসড়কে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: পিকআপ চালক হারুন মন্ডল (২৬) পিকআপের যাত্রী বগুড়া জেলার মজিবর রহমান।

আহত ১৬ ব্যক্তিদের ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আহত অবস্থায় ১৬ জনকে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে ৫৭জনের অবস্থা খুব খারাপ।

নওগাঁ ফায়ার সার্ভিসের সিনিয়র স্পেশাল অফিসার শফিউল ইসলাম বলেন, ঘটনা শোনা মাত্রই আমাদের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালাই। সেখানে একজনকে মৃত উদ্ধার করা হয়েছে। আহত প্রায় ১৪জনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে আহতদের অনেকের অবস্থা খুবই খারাপ।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, বিকেলে নওগাঁরাজশাহী মহাসড়কের চৌমাশিয়া পিড়ার মোড় এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। যাত্রীবাহী বাসটিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

এমি/দীপ্ত

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More