বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বরগুনায় ঈদ উপহার নিয়ে ‘গরীবের বন্ধু’ শিহাব

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

বরগুনায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশ হাজার অসচ্ছল পরিবার পাচ্ছে ঈদ উপহার। বরগুনায় ‘গরীবের বন্ধু’ খ্যাত আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক ও বরগুনা জেলা আওয়ামী লীগের নেতা এস এম মশিউর রহমান শিহাবের অর্থায়নে এ উপহার বিতরণ শুরু হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বেলা ১১টায় বরগুনা সদরের আয়লা পাতাকাটা ইউনিয়নের বৈকালীন বাজারে এক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উপহার বিতরণের শুভ সূচনা করেন তিনি।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আয়লা পাতাকাটা ইউনিয়ন চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, সাবেক চেয়ারম্যান গাজী শামসুল হক।

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বরগুনা জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি কামরুজ্জামান মিঠু, সাবেক সাধারণ সম্পাদক তানভীর হোসাইন, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য সচিব জাইদুল ইসলাম রাজিব, জেলা তাঁতী লীগের সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান সেলিম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার সগীর, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. ছালাম, সাধারণ সম্পাদক মজিবুর রহমান প্রমুখ।

আগামী ২১ তারিখ পযর্ন্ত জেলার ১৮ টি স্থানে বিশ হাজার পরিবারের মাঝে উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হবে।

‘কতো এমপি আইলো-গেলো, কেউ মোগো কতা জিগায় না। যা জিগানের মোগো গরিব মানুষের বন্ধু শিহাবই জিগায়।’

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ ঈদ সামগ্রী উপহার পেয়ে ষাটোর্ধ বৃদ্ধা আকলিমা বেগম বলেন,’কতো এমপি মন্ত্রী আইলো আর গেলো, কেউ মোগো গরিবের কতা জিগায় না। যা জিগানের মোগো গরিব মানষের বন্ধু শিহাবই জিগায়। ঈদ কোরবানি আইলে এই পোলাডায়ই কেবল মোগো শাড়ি, লুঙ্গি দেয়।’

এ প্রসঙ্গে এস এম মশিউর রহমান শিহাব বলেন, দীর্ঘদিন ধরে দরিদ্র ও অসহায় মানুষের পাশে আছি। নিজ কষ্টার্জিত অর্থের সিংহভাগ তাদের পেছনে খরচ করি, বিনিময়ে মানুষের অফুরান ভালবাসা পাচ্ছি। শুধু অর্থ খরচ নয়, প্রচুর সময় ও শ্রম ব্যয় হয় এ কাজ করতে।

বরগুনা-১ আসন থেকে সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করছি। জীবনের একটি বড় সময় দল ও দলের নেতাকর্মী সহ তৃণমূলের অসহায় মানুষের পাশে কাটিয়েছি। সবকিছুই প্রধানমন্ত্রী অবগত রয়েছেন।

 

এমি/দীপ্ত

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More