মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে চলছে শেষ মূহুর্তের প্রস্তুতি

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস। মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগরে কেন্দ্রীয়ভাবে পালিত হয় দিবসটি। এ উপলক্ষে মেহেরপুরের মুজিবনগরে এখন সাজ সাজ রব। চলছে শেষ মূহুর্তের প্রস্তুতি। স্মৃতিসৌধ, মুক্তিযুদ্ধভিত্তিক স্মৃতি কমপ্লেক্স ধোয়ামোছার কাজসহ পুরো মুজিবনগর জুড়ে চলছে সাজসজ্জার কাজ।

এরই মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক। মুজিবনগর কমপ্লেক্সের বিভিন্ন স্থাপনায় রঙের কাজসহ তৈরি করা হচ্ছে মঞ্চ। বিভিন্ন স্থানে তৈরি করা হয়েছে তোরণ। সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তেলনের মধ্যে দিয়ে দিবসটির কর্মসূচীর উদ্বোধন করা হবে।

এছাড়াও অনুষ্ঠিত হবে আলোচনসভা এবং দিনব্যাপী রয়েছে বিভিন্ন অনুষ্ঠান। বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়াও দিনটির তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখবেন সরকারের উচ্চপদস্থ মন্ত্রীবর্গ।

এরই মধ্যে মেহেরপুর১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম, পুলিশ সুপার রাফিউল আলম মুজিবনগর কমপ্লেক্স পরিদর্শন করেছেন।

এফএম/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More