শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

‘মোরা অনেক খুশি, এহন আরামে রোজা খুলতে পারমু’

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

‘মোরা গরিব মানুষ। মোগো ধারে ইফতার কেনা সম্ভব না। তিন জন অসুস্থ রোগীও আছে ঘরে। খাইয়া না খাইয়া রোজা থাইক্কা আবার পানি দিয়া রোজা খুলি। এহন যা ইফতার পাইলাম তা দিয়া অনেকদিন ভালোই খাইতে পারমু। মোরা অনেক খুশি, এহন আরামে রোজা খুলতে পারমু। আসলেই মোগো অনেক উপকার হইলো।’

শুক্রবার (৭ এপ্রিল) সকালে বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের কুমরাখালী বাজারে সুবিধা বঞ্চিত, অসহায়, গরিব ও দুস্থ মানুষদের মাঝে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করে ‘কাজিরাবাদ সমাজ উন্নয়ন সংস্থা’ নামের স্থানীয় একটি সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন।

এসময় সংগঠনটির দেয়া ইফতার সামগ্রী উপহার পেয়ে আবেগাপ্লুত হয়ে এ কথাগুলো বলেছেন রিনা বেগম নামের এক সুবিধা বঞ্চিত নারী। রিনা বেগম ছাড়াও ইফতার সামগ্রী উপহার পেয়েছেন দুই শতাধিক পরিবার।

অনুষ্ঠানে সংগঠনটির উপদেষ্টা নিজাম উদ্দীন, আব্দুল রহিম, আরিফ হোসেন প্রমুখ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি এজেডএম শিমুল বলেন, আমাদের সংগঠনটি অল্প অল্প করে এগিয়ে যাচ্ছে। ২০২০ সাল থেকে বিভিন্ন সামাজিক উন্নয়নে আমরা ৫০ সদস্যর কমিটি কাজ করে যাচ্ছি। মসজিদ, মাদ্রাসা সহ অসচ্ছল শিক্ষার্থীদের আর্থিক সহায়তা করে যাচ্ছি। বেতাগী উপজেলার এখন পযন্ত ২০ লাখ টাকার আর্থিক সহায়তা করেছি।

 

এমি/দীপ্ত

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More