শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দাগনভূঞার ৫ হাজার পরিবারে ইফতার সামগ্রী বিতরণ

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

ফেনীর দাগনভূঞা উপজেলার ৮টি ইউনিয়নের ৫ হাজার হতদরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) দুপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার এসব খাবার বিতরণ করেন।

প্রতি ইউনিয়নের ৪০০ পরিবারকে স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের মাধ্যমে এই ইফতার সামগ্রী তুলে দেন আবুল বাশার। ইফতার সামগ্রী মধ্যে রয়েছেচাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ, খেজুর, ছোলা।

এ সময় উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম বেলাল, উপজেলা আওয়ামী লীগের তথ্য প্রযুক্তি সম্পাদক মোজাম্মেল হক মিন্টু, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশতিয়াক আহমেদ সৈকত, রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান, সিন্দুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাছির উদ্দিন, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহাব উদ্দিন লিটন, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

আবুল বাশার তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের দুঃখ কষ্টের লাগাবের জন্য ইফতার মাহফিল বন্ধ করে দিয়েছেন। আমাদেরকে নির্দেশ দিয়েছেন গ্রামে গ্রামে ঘরে ঘরে অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দেয়ার জন্য। তাই প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দাগনভূঞা উপজেলার ৫ হাজার পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। এতে অসহায় মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

এফএম/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More