শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চট্টগ্রামে মিমি সুপার মার্কেটে ভোক্তা অধিদপ্তরের অভিযান

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

চট্টগ্রামের মিমি সুপার মার্কেটে অভিযান চালিয়েছে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। রবিবার (২ এপ্রিল) সকাল ১১ টায় চট্টগ্রামের এই অন্যতম মিমি সুপার মার্কেটে এ অভিযান চালানো হয়।

অভিযানে একটি কসমেটিকস ও একটি শাড়ীর দোকানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেভওয়ে কসমেটিকস দোকানে বিভিন্ন দেশের ব্রান্ডের কসমেটিকসের গায়ে মেয়াদ নির্ধারণ, আমদানি কারকের রশিদ ও নাম ছিলনা , এবং দোকানে অনেকগুলো পণ্যে ক্রয় রশিদ না পাওয়ায় এসকল অনিয়মের অভিযোগে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এছাড়া আরো একটি শাড়ীর দোকানে আমদানিকারকের রশিদ না থাকায় ও ক্রয় রশিদের গরমিল থাকায় তাদেরকে সতর্ক করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

এসময় দেখা যায় বিক্রয় মূল্যের সাথে ক্রয় মূল্যের সামঞ্জস্য না থাকাসহ মেয়াদউত্তীর্ণ কসমেটিকস বিক্রি করা হচ্ছে । এসব অভিযোগে কসমেটিকস এর দোকানের মালিককে মৌখিকভাবে সর্তক ও জরিমানা করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা। এসময় মার্কেট ব্যবসায়ী কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এফএম/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More