মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, প্রেমিক পলাতক

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

গাইবান্ধার সাঘাটায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করেছে এক কিশোরী। বুধবার (২৯ মার্চ) বিকেল থেকে প্রেমিক স্বপন মিয়ার বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি। স্থানীয় ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিয়ের দাবিতে অনশনে থাকা নবম শ্রেণির ওই কিশোরী জানান, দেড় বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছে। প্রেমের ফাঁদে ফেলে স্বপন কিশোরীর সাথে দফায় দফায় শারীরিক সম্পর্ক করে এখন অস্বীকার করছে। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ।

কিশোরী আরও জানান, তার বাবা দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছেন। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন শুরু করেছে ওই কিশোরী। স্বপন তাকে বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলেও জানান ওই কিশোরী।

এদিকে কিশোরী বাড়িতে অবস্থান করার পর থেকেই পরিবারের লোকজনের চাপে পলাতক রয়েছে।

স্থানীয় বাসিন্দা ইউপি সদস্য সদস্য মজিবর রহমান জানান, বুধবার থেকে বিয়ের দাবিতে প্রেমিক স্বপনের বাড়িতে মেয়েটি অনশন করছে। এদিকে পলাতক থাকায় এ নিয়ে প্রেমিক স্বপনের মন্তব্য পাওয়া যায়নি। এ ব্যাপারে স্বপনের পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাদের পাওয়া যায়নি।

এ বিষয়ে মহিলা বিষয়ক কর্মকর্তা পবন কুমার সরকার জানান, প্রেমিকের বাড়িতে কিশোরী অনশন করার বিষয়টি তিনি শুনেছেন। বিন্তু তার বয়স কম হওয়ার কারণে ওই প্রেমিক-প্রেমিকার মধ্যে বিয়ে সম্ভব নয়। তাদের বুঝিয়ে নিজ নিজ বাড়িতে পৌঁছে দেয়া ছাড়া বিকল্প পথ নেই।

এ ব্যাপারে সাঘাটা থানার অফিসার ইনচার্জ রাজু সরকারের সাথে কথা হলে তিনি বলেন, এ নিয়ে ওই কিশোরীর পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান।

 

এমি/দীপ্ত

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More