শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রাণীনগরে শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

নওগাঁর রাণীনগরের পারইল ইউনিয়নের খাস কামতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৮জন অসহায় শিক্ষার্থীদের মাঝে পোষাক (স্কুল ড্রেস) কেনার জন্য নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) পারইল ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুর রহমানের পক্ষ থেকে বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুদান প্রদান করা হয়। এসময় শিক্ষার্থীদের স্কুল ড্রেস কিনতে প্রত্যেক শিক্ষার্থীর জন্য নগদ ৫শ’ ৩০টাকা করে অর্থ অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে তুলে দেন জাহিদুর রহমান।

চেয়ারম্যান জাহিদুর রহমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন জীবনে বড় হতে হলে লক্ষ্য স্থির করে বড় হতে হবে এবং শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে। শিক্ষা একমাত্র মাধ্যম যার দ্বারা জীবনকে সুন্দর ও সম্মানিত করা যায়। আগামীতেও এই ধরণের কর্মকান্ড অব্যাহত থাকবে বলে জানান চেয়ারম্যান জাহিদুর রহমান।

প্রোগামে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা এসএম আবু রায়হান, পারইল ইউপি সদস্য মিজানুর রহমানসহ অত্র বিদালয়ের শিক্ষকবৃন্দ।

যূথী/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More