শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নারীর বালিশে মিললো ৯৭০ পিস ইয়াবা

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

নোয়াখালী জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে আলেয়া বেগম (৬০) নামের এক নারীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় ওই নারীর সাথে থাকা একটি বালিশ থেকে ৫টি আলাদা ব্যান্ডেলে থাকা ৯৭০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে সুধারাম মডেল থানা সংলগ্ন মেসার্স আবদুল হক ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়।
আটক আলেয়া বেগম চট্টগ্রামের বায়েজিদ বোস্তামির ছিন্নমূল এলাকার সুলতান মিয়ার মেয়ে।

জানা গেছে, আলেয়া বেগম গত রবিবার কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবার একটি বড় চালান নিয়ে প্রথমে চট্টগ্রাম ও পরে সোমবার রাতে নোয়াখালীর উদ্দেশ্যে যাত্রা করে। গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য পেয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে নজরদারিতে রাখা হয়। মঙ্গলবার সকালে চট্টগ্রাম থেকে ফেনী ও পরে ফেনী থেকে বাসে চৌমুহনী চৌরাস্তায় আসেন আলেয়া বেগম। সেখান থেকে গাড়ি পরিবর্তন করে সিএনজি যোগে দুপুরে মাইজদী আবদুল হক ফিলিং স্টেশনের সামনে নামেন আলেয়া। এসময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল ওইস্থানে পৌঁছে তাকে আটক করে। পরে তার সাথে থাকা একটি বালিশে ভিতরে তল্লাশি চালিয়ে ৯৭০পিস ইয়াবা জব্দ করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ওই নারী কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রাম, ফেনী ও নোয়াখালীর বিভিন্ন স্থানে পাইকারি বিক্রি করতো। বেগমগঞ্জের রামগঞ্জের এক মাদক কারবারি ইয়াবাগুলো পৌঁছে দিতে মাইজদীতে আসেন আলেয়া। এ ঘটনায় আটক নারী ও ওই মাদক কারবারির বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

 

এমি/দীপ্ত

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More