শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ভোমরা স্থলবন্দরে সোনার বারসহ যুবক আটক

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

অভিনব কায়দায় পায়ুপথে ছয়টি সোনার বার রেখে ভারতে পাচারকালে শুভংকর পাল নামে এক যুবককে আটক করেছে শুল্ক ও গোয়েন্দা শাখার কর্মকর্তারা। শুক্রবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের ইমিগ্রেশন চেকপোষ্ট এর পার্শ্ববর্তী এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত শুভংকর পাল (২২) নড়াইল জেলার কালিয়া উপজেলার মাউলি গ্রামের বিকাশ পালের ছেলে।

ভোমরা বন্দরের শুল্ক কর্মকর্তা মো সেলিম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা শুল্ক স্টেশনে অভিযান চালিয়ে সন্দেহভাজন শুভংকর কুমার পালকে আটক করা হয়। 

জিজ্ঞাসাবাদে সে তার কাছে স্বর্ণ থাকার কথা অস্বীকার করলে তাকে সাতক্ষীরা শহরের পলাশপোলের ডক্টরস ল্যাব হসপিটাল প্রাইভেট লিঃ এ নিয়ে দেহ এক্সরে করা হয়। এ সময় তার পায়ুপথে সোনার অস্তিত্ব পাওয়া যায়। পরে দুপুরে ভোমরা শুল্ক বিভাগে এনে লাল ও কালো টেপ দিয়ে মোড়ানো ছয়টি সোনার বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত সোনার ওজন ৬০০ গ্রাম। যার বাজারমূল্য ৪৪ লাখ ২৩ হাজার ৮৬৮ টাকা।

এ ঘটনায় তিনি (সেলিম চৌধুরী) বাদি হয়ে শুভংকর পাল এর নাম উল্লেখ করে শুক্রবার সন্ধ্যায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা (জিআর২১১/২৩ নং) দায়ের করেছেন। জব্দকৃত সোনা সাতক্ষীরার শুল্ক গুদামে জমা দেওয়া হয়েছে।

এফএম/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More