মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ভেসে আসা অজ্ঞাত দুই মরদেহের দাফন সম্পন্ন

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

অজ্ঞাতপরিচয় আরও দুজনের মরদেহ ফেনীর সোনাগাজীর বড় ফেনী নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার হয়েছে। ধারণা করা হচ্ছে বন্যার পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ও সন্ধ্যায় উপজেলা মুহুরী সেচ প্রকল্প ও চর আবদুল্লাহ এলাকায় দুটি মরদেহ উদ্ধার করা হয়। পরে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে বড় ফেনী নদীর মুহুরী প্রকল্প এলাকায় একজনের অর্ধগলিত মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরিচয় শনাক্ত করতে না পারায় স্থানীয় লোকজনের মাধ্যমে বিকেলে উপজেলা চর সাহাপুর এলাকায় জানাজা শেষে মরদেহটি দাফন করা হয়।

একইদিন বিকেলে উপজেলা চর চান্দিয়া ইউনিয়নের দক্ষিণ চর চান্দিয়ার চর আবদুল্লাহ এলাকায় অর্ধগলিত আরও একটি মরদেহ বড় ফেনী নদীর তীরে আটকে থাকতে দেখে স্থানীয় খামারিরা বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে সন্ধ্যায় নদী থেকে মরদেহটি উদ্ধার করে উপজেলা আদর্শগ্রাম তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। তবে পরিচয় শনাক্ত না হওয়ায় চর দরবেশ ইউনিয়নের আদর্শগ্রাম এলাকায় জানাজা শেষে মরদেহটি স্থানীয় একটি কবরস্থানে দাফন করা হয়।

তাৎক্ষণিকভাবে পুলিশ ও স্থানীয় লোকজন ওই দুই ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি। দুজনের মধ্যে একজনের বয়স আনুমানিক ৪০ বছর। অপর জনের ৩০ বছর বলে ধারণা পুলিশের।

সোনাগাজী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ বলেন, মরদেহ দুটির পরিচয় শনাক্ত করতে না পারায় অজ্ঞাত হিসেবে দাফন করা হয়েছে। এ নিয়ে উপজেলায় বড় ফেনী ও মুহুরী নদী থেকে এক নারীসহ পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজনের নামঠিকানা পাওয়া গেছে।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More