সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বিজ্ঞাপন
সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

‘বিএনপি নেতারা চাঁদাবাজিতে জড়িত থাকলে আইনে সোপর্দ করুন’

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, বিএনপির কোন নেতাকর্মী, বিশৃঙ্খলা, চাঁদাবাজি ও ভূমিদখলের সঙ্গে যুক্ত হয় তাদের আইনের হাতে সোপর্দ করার অনুরোধ জানিয়েছেন।

শনিবার (১৭ আগষ্ট) সকাল সাড়ে ১০টায় রাজশাহী চন্দ্রিমা আবাসিক এলাকায় তার নিজ বাসভবনে এক সংবাদ সন্মেলনে তিনি এ কথা জানান।

মিনু আরও বলেন, ৫ আগস্টের পর থেকে বিভিন্নস্থানে বিএনপি নেতাকর্মীদের নাম ভাঙিয়ে যারা দখলদারিত্ব করেছে তাদের চিহ্নিত করতে কাজ করা হচ্ছে। এতে বিএনপির কোন নেতাকর্মীর সম্পৃক্ততা পেলে সাংগঠনিক কঠোর ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও ১৫০ বছরের পুরাতন বৃটিশ কাউন্সিল ভূমি দখলের চেষ্টা চালাচ্ছ একটি মহল । এই প্রতিষ্ঠান আমরা ধ্বংস করতে দিবো না। কোন অপশক্তিকে এটা দখল করতে দেওয়া হবে না।

তারেক রহমান দেশে ফেরার বিষয়ে মিনু বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে দেশের বাইরে রাখা হয়েছে। এ নিয়ে আইনি প্রক্রিয়া চলছে। আশা করছি শিগগিরই তিনি বীরের বেশে দেশে ফিরবেন। দেশবাসী তার অপেক্ষায় রয়েছে।

এসময় আওয়ামী লীগের ১৫ বছরের দুঃশাসনের পুনরাবৃত্তির কথা আগামী দিনে কেউ চিন্ত করলেও ছাত্রজনতা তাদের রুখে দেবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা।

সংবাদ সম্মেলনে বিএনপি’র স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আদনান/ / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More