রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বগুড়ায় ট্রাকচাপায় একই পরিবারের তিনজনসহ নিহত ৪

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

বগুড়ার শেরপুর উপজেলায় ট্রাক চাপায় সিএনজি অটোরিকশায় থাকা একই পরিবারের তিনজনসহ সিএনজি চালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ৮টার পর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ঢাকা বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলার ফিসারী অফিস গেটে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেনসিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বাসাইল গ্রামের ওলিউজ্জামানের ছেলে আরিফুল ইসলাম (৩২), তার স্ত্রী মৌসুমী আক্তার (২৫), ছেলে সায়মুন হোসেন () ও সিএনজি চালক একই জেলার তাড়াশ উপজেলার সেলুন গ্রামের পর্বত সেখের ছেলে মো. নাসিম (৩০)

এই ঘটনায় আহতরা হলেনশেরপুর উপজেলার ছোনকা গ্রামের আফছার আলীর ছেলে গোলাম হোসেন (৫০) ও রায়গঞ্জ সদর উপজেলার কাওছার আলী (২৩)


শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ সৈয়দ আবুল হাসেম এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকাগামী একটি চালবোঝাই ট্রাক শেরুয়া বটতলার ফিসারী অফিস গেট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকসার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের ৩ জনসহ মোট চারজন নিহত হন।

নিহতদের লাশ স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More