রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চুয়াডাঙ্গায় শ্রমজীবী মানুষের মাঝে সরকারি সহায়তা প্রদান

4 minutes read

অতি তীব্র তাপদাহে বিপর্যস্তু চুয়াডাঙ্গা জেলা শ্রমজীবী মানুষের মাঝে সরকারি সহায়তা প্রদান করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের আয়োজনে বুধবার (১ মে) বেলা ১২ টায় ডিসি মুক্ত মঞ্চে এসব সহায়তা প্রদান করা হয়।

জানা গেছে, চুয়াডাঙ্গায় গত এপ্রিলের শুরু থেকে মৃদৃ থেকে মাঝারী, তীব্র এবং বর্তমানে গত ১৮ দিন ধরে অতি তীব্র তাপদাহ বয়ে যাচ্ছে। এ কারনে শ্রমজীবী মানুষ ঘরের বাইরে বের হতে না পারায় বেশ কষ্টে দিন পার করছে। তাদের কষ্টের কথা ভেবে চুয়াডাঙ্গা জেলা প্রশাসন এসব শ্রমজীবী মানুষের মাঝে সরকারী সহায়তা প্রদান করেছে। সরকারী সহায়তার বাবদ চুয়াডাঙ্গা পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে ২৫জন করে ৯টি ওয়ার্ডে মোট ২২৫ জনকে নগদ ১ হাজার টাকা ২০ প্যাকেট খাবার স্যালাইন এবং এক বোতল সুপেয় পানি বিতরন করেছে।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুশাসন রয়েছে মানুষের পাশে দাড়ানোর। অতি তীব্র তাপদাহের কারণে আমাদের শ্রমিক ভাইয়েরা অনেকেই কর্মসংস্থান থেকে বঞ্চিত হয়েছে। জেলা প্রশাসন থেকে সতর্কতামূলক বার্তা প্রচার করা হচ্ছে। অতি তীব্র তাপদাহের কারণে শ্রমিক ভাইয়েরা কর্মসংস্থান থেকে বঞ্চিত হয়েছে সে কথা মাথায় রেখে সরকারি সহায়তা বাবদ নগদ টাকা, খাবার স্যালাইন এবং সুপেয় পানি বিতরণ করা হয়েছে।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল হামিদ রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন এবং সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) রিয়াজুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা প্রমুখ।

জান্নাতুল/ / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More