শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মাসহ এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

গোপালগঞ্জে সদর উপজেলায় জমি বিরোধে মাসহ এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রবিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার জালালাবাদ ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেনসদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের দুর্গাপুর গ্রামের টুকু মীনার স্ত্রী বিউটি বেগম (৪০) ও তার মেয়ে লামিয়া (১৬)। হত্যাকাণ্ডে নিহত লামিয়া এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

স্থানীয়রা জানান, আগে থেকেই ছোট ভাই টুকুর সঙ্গে জমি নিয়ে বিরোধ ছিল বড় ভাই হারুনের। রবিবার রাত আনুমানিক সাড়ে ৭টার দিকে হারুনের উঠানে গিয়ে মোবাইল ফোনে কথা বলছিল টুকুর মেয়ে লামিয়া।

এ সময় চাচা উঠান থেকে ভাতিজা লামিয়াকে চলে যেতে বলেন এবং গালমন্দ করেন। এ নিয়ে লামিয়া ও তার মা বিউটি বেগমের (৪০) সঙ্গে কথা কাটাকাটি হয় হারুনের। একপর্যায়ে হারুন রেগে দেশীয় অস্ত্র দিয়ে মা ও মেয়েকে এলোপাতাড়িভাবে কুপিয়ে আহত করেন। এতে লামিয়া ও তার মা গুরুতর আহত হয়। তাদের চিৎকারে স্থানীয়রা মা ও মেয়েকে উদ্ধার করে গোপালগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক আফতাব জিলানী দুজনকে মৃত ঘোষণা করেন।


এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে হারুন তার স্ত্রী ও মেয়ে পলাতক ছিল। পুলিশ হারুনকে আটক করেছে। বাকিরা এখনো পলাতক রয়েছে। তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি বলেন, দুজনের মরদেহ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালে রয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More