সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বিজ্ঞাপন
সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সাভারের বেসরকারি হাসপাতাল মালিক সংগঠনের সভাপতি ডাঃ এনাম

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

সাভারের বেসরকারি হাসপাতাল মালিকদের সংগঠন প্রাইভেট হসপিটাল ওনার্স এসোসিয়েশন অব সাভার (ফোয়াস) এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

নবগঠিত এ কমিটির সভাপতি হয়েছেন সাভারের সাবেক সংসদ সদস্য ও এনাম মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ডা: এনামুর রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন রোজ ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান মো. আব্দুল হালিম।

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) রাত ১০ টায় সাভার থানা রোড এলাকায় একটি রেস্তোরায় সংগঠনের সাধারণ সভায় ২ বছর মেয়াদী ১৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

আরও পড়ুন: সাভারে ব্যস্ত সময় পার করছে ফুল চাষীরা

নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি ওয়াকিলুর রহমান ও রাসেল উদ্দিন প্রিন্স, সহ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো: আসলাম, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, মহিলা বিষয়ক সম্পাদিকা নূরজাহান, চিকিৎসা ও শিক্ষা সম্পাদক আশরাফুল, দপ্তর ও প্রচার সম্পাদক সামসুদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সাম্পাদক মো জসিমউদ্দিন। এ কমিটির নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন ডা: আমিনুল ইসলাম, সেলিম রেজা, গোবিন্দ আচার্য। কমিটির উপদেষ্টা হিসেবে আছেন, ডা: এম এ রাজ্জাক, ডা: নুরুল হাকিম, ডা: আলমাস, ডা: আব্বাস উদ্দিন, ডা: সিরাজুল ইসলাম।কমিটি ঘোষণা শেষে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে ফুলের শুভেচ্ছো বিনিময় করেন সংগঠনের সদস্যরা।

 

 

হালিম / আল / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More