শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সারাদেশে বেড়েছে শীতের তীব্রতা; কয়েক জেলায় স্কুল বন্ধ

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

রাজধানীসহ সারাদেশে কমেছে তাপমাত্রা, বেড়েছে শীতের তীব্রতা। যেসব জেলায় তাপমাত্রা ১০ ডিগ্রির নীচে রয়েছে, সেখানে প্রাথমিক ও মাধ্যমিকের পাঠদান বন্ধ ঘোষণা করেছে স্কুল কর্তৃপক্ষ।

সোমবার (২২ জানুয়ারি) সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় নওগাঁ ও দিনাজপুরে ৮ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। তীব্র শীতের প্রভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন। বন্ধ আছে জেলার সব স্কুল।

কনকনে ঠান্ডায় বিপর্যস্ত দিনাজপুরের জনজীবন। জেলায় সর্বনিম্ন তাপমাত্রা পরিমাপ করা হয় ৮ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। শীতের প্রভাবে দিনাজপুরেও স্কুল বন্ধ রাখা হয়েছে। কুড়িগ্রামে কুয়াশার দাপট না থাকলেও তীব্র ঠান্ডায় দুর্ভোগ পোহাচ্ছেন শ্রমজীবী মানুষ। সেখানে তাপমাত্রা নেমেছে ৮ দশমিক ৪ ডিগ্রী সেলসিয়াসে।

এছাড়া রংপুর ও রাজশাহীতে সকালে ১০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়। তীব্র শীতের কারণে রাজশাহীতে বন্ধ রয়েছে স্কুলের পাঠদান। আর সকালে রাজধানীতে তাপমাত্রা রেকর্ড করা হয় ১২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস, যা চলতি শীতে সবচেয়ে কম।

 

আরও পড়ুন: বেড়েছে শীতের তীব্রতা, দেখা মিলছে না সূর্যের

 

আল / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More