মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

‘সত্যিকারে যারা শীতে কষ্ট করছে তাদের কম্বল পৌঁছে দাও’

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

সত্যিকারে যারা শীতে কষ্ট করছে তাদের নিকট কম্বল পৌঁছে দাওএ আহবানে ফেনী পৌর এলাকার গরীব, দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে ফেনী২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী মাস্টার পাড়াস্থ তার বাসবভবনের সামনে পৌরসভার ১৮টি ওয়ার্ডের কাউন্সিলর ও প্রতিনিধিদের মাধ্যমে এসব কম্বল বিতরণ করেন।

এ সময় তিনি জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কম্বল গুলো দেয়ার ক্ষেত্রে কোন দল মত না দেখে সত্যিকারে যারা শীতে কষ্ট করছে তাদের নিকট পৌঁছে দেয়ার আহ্বান জানান।

বিতরণ কার্যক্রমে ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, প্যানেল মেয়র জয়নাল আবদীন লিটন হাজারী, কাউন্সিলর আমির হোসেন বাহার, সাইফুল ইসলাম তানজিম, লুৎফর রহমান খোকন হাজারী, সাইফুর রহমান সাইফু, মোহাম্মদ নাসির উদ্দিন, আশরাফুল আলম গিটার, বাহার উদ্দিন বাহার, কোহিনুর আলম, শাহাব উদ্দিন তসলিম, সাইফ উদ্দিন রুপম সহ ১৮টি ওয়ার্ডের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, পৌর এলাকার মোট ৪ হাজার শীতার্থের মধ্যে এসব কম্বল বিতরণ করা হবে।

 

মামুন/ আল / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More