মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ককটেল মজুদের সময় বিস্ফোরণে শিশু আহত

দীপ্ত নিউজ ডেস্ক
প্রকাশ: সর্বশেষ সম্পাদনা: 3 minutes read

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ককটেল মজুদের সময় বিস্ফোরণে বৃষ্টি খাতুন (১৪) নামে শিশু আহত হয়েছে। আহত শিশু উপজেলার মনাকষা ইউনিয়নের সাতরশিয়া গ্রামের আকুমুদ্দিন ওরফে আকুর মেয়ে।

বুধবার (৩ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার মনাকষা ইউনিয়নের সাতরশিয়া গ্রামের আকুমুদ্দিন ওরফে আকুর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, সকাল ১০টার দিকে আকুমুদ্দিন ওরফে আকুর বাড়িতে একটি ককটেল বিস্ফোরিত হয়। তিনি স্থানীয় আওয়ামী লীগ কর্মী ও নৌকার সমর্থক বলে জানা গেছে।

এতে তাঁর মেয়ে বৃষ্টি খাতুন আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে দ্রুত সটকে পড়ে।

এদিকে ঘটনাস্থল থেকে ককটেল বিস্ফোরণের আলামত পাওয়া গেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে নাশকতার জন্য ককটেল মজুদের সময় এ ঘটনা ঘটেছে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় এক শিশু আহত হয়েছে। ঘটনার পর থেকে বাড়ির সবাই পলাতক রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

আরও পড়ুন: আদালত চত্বরে ককটেল বিস্ফোরণ

 

তারেক / আল/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More