বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বাসের ধাক্কায় নানী-নাতির মৃত্যু, মা আহত

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

 

ঢাকাচট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া বালুয়াকান্দি বাস স্ট্যান্ড এলাকায় রাস্তা পার হতে গিয়ে বাসের ধাক্কায় নানী ও সাত মাসের নাতির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। শনিবার বিকেল ৪ টার দিকে উপজেলার বালুয়াকান্দি বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্রামের মৃত শাহজাহান মিয়ার স্ত্রী জোহরা বেগম (৫৬) ও তার সাত মাস বয়সী নাতি আব্দুল্লাহ। এ ঘটনায় আহত হয়েছেন নিহত শিশু আবদুল্লাহ মা সুফিয়া আক্তার।

ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, নিহত জোহরা বেগম তার মেয়ে সুফিয়া আক্তারকে তার শিশু ছেলে আব্দুল্লাহসহ ডাক্তারের দেখানোর জন্য নারায়ণগঞ্জের সোনারগাঁ এলাকায় নিয়ে যাচ্ছিলেন।এমন সময় বালুয়াকান্দি বাস স্ট্যান্ড এলাকায় রাস্তা পারাপার হওয়ার সময় কুমিল্লা থেকে ঢাকাগামী এশিয়া এয়ারকন সার্ভিসের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই নানী জোহরা বেগম ও নাতি আব্দুল্লাহর মৃত্যু হয়। তবে মেয়ে সুফিয়া আক্তার তাদের থেকে কিছুটা দূরে থাকায় তিনি বেঁচে যান। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতের বিষয়টি নিশ্চিত করে গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, নিহতদের লাশ গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ঘাতক বাসটি আটক করা হলেও চালক ও হেল্পার কৌশলে পালিয়ে গেছে।

 

মো. কায়সার হামিদ/ আল / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More