মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

যশোরে পৃথক অভিযানে ৩০ টি ককটেল বোমা উদ্ধার করেছে র‌্যাব

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

 

যশোরের বেনাপোল পোর্ট থানা এলাকা এবং কোতয়ালী মডেল থানা এলাকায় পৃথক দুইটি অভিযান চালিয়ে ৩০ টি ককটেল বোমা ও ০১ টি পিস্তল সাদৃশ্য এয়ারগান উদ্ধার করেছে র‌্যাব৬।

মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে যশোর ক্যাম্প।

র‌্যাব৬ যশোর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, শহরের বেজপাড়া চোকদারপাড়া আনসার ক্যাম্প শংকরপুর এলাকার এ্যাডঃ মিলন এর পুকুরের দক্ষিণ পশ্চিম কর্ণারে বিপুল পরিমাণ ককটেল বোমা মজুদ রয়েছে। সংবাদ পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল সোমবার রাতে অভিযান পরিচালনা করে। এসময় দুইটি বাজারের ব্যাগে বিশেষভাবে রক্ষিত অবস্থায় ০৯টি ককটেল বোমা ও ১ টি পিস্তল সাদৃশ্য এয়ারগান উদ্ধার করে।

অপর দিকে পৃথক আভিযানে আরেকটি দল একই সময়ে জেলার বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামে অভিযান চালিেয় বালতি ভর্তি ২১ টি ককটেল বোমা উদ্ধার করে।

তিনি আরো জানান, বড় ধরনের নাশকতা সৃষ্টির জন্য উদ্ধারকৃত বিপুল পরিমাণ ককটেল বোমা একত্রিত করা হয়েছিল। এসব ককটেল বোমা মজুদকারীদের সনাক্ত ও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। উদ্ধারকৃত ককটেল বোমা জব্দতালিকা মূলে বেনাপোল পোর্ট থানা ও কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

জুবায়ের / আল/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More