শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শেরপুরে প্রণোদনার অর্থ বিতরণ করলেন মতিয়া চৌধুরী

দীপ্ত নিউজ ডেস্ক
7 minutes read

জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী তাঁর নির্বাচনী এলাকার নালিতাবাড়ীতে শিক্ষাথীদের মাঝে সহযোগিতার লক্ষ্যে আর্থিক প্রণোদনা, কবরস্থান, শ্মশাণে মাটি ভরাট ও কৃষকদের মাঝে বিণামূল্যে বীজ বিতরণ করেছেন।

রবিবার (১২ নভেম্বর) উপজেলার কেন্দুয়াপাড়া দারুল উলুম মাদরাসা প্রাঙ্গন, মুজিব শতবর্ষ মঞ্চ, উপজেলা অডিটোরিয়ামে এসব প্রণোদনা বিতরণ করেন তিনি

এ সময় মতিয়া চৌধুরী উপজেলার ৬৫টি মাধ্যমিক ও দাখিল মাদরাসার ৪ হাজার ৮শ’ ৮০ জন শিক্ষাথীকে নগদ এক হাজার করে টাকা, কবরস্থান, শ্মশান ঘাটের মাটি ভরাটের জন্য ৫৬টিতে পাঁচ হাজার করে টাকার চেক সহ প্রেসক্লাবের কল্যাণ তহবিলে এক লাখ দুই হাজার টাকার চেক বিতরণ করেন।

তাছাড়া পাঁচ হাজার একশ’ জন কৃষকের মাঝে দুই কেজি করে হাইব্রিড ধানের বীজ বিতরণসহ সর্বমোট ৫২ লাখ ৬২ হাজার টাকা বিতরণ করেছেন বেগম মতিয়া চৌধুরী।

বিতরণ অনুষ্ঠানে বেগম মতিয়া চৌধুরীর সাথে ছিলেনবাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য গোপাল চন্দ্র সরকার, উপজেলা নির্বাহী অফিসার ইলিশায় রিছিল, জেলা আওয়ামীলীগ নেতা সরকার গোলাম ফারুক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সহ সভাপতি ডা: দলিল উদ্দীন, আসমতারা আসমা, যোগেন রায়,সাধারণ সম্পাদক মো: ওয়াজকুরুনী, পৌর মেয়র আবু বক্কর সিদ্দীক, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, শিল্পপতি হাজী মোশারফ হোসেন, সরোয়ার জাহান স্বপন, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহাব, আব্দুল লতিফ, জাহাঙ্গীর আলম, ওসি এমদাদুল হক সহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকল নেতৃবৃন্দ।


মঞ্জুরুল/োরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More