বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

যুবদল নেতাকে শশুরবাড়ি থেকে পুলিশে দিলেন আ.লীগ নেতাকর্মীরা

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

 

ফেনীর সোনাগাজী উপজেলায় মোশারফ হোসেন (৩৮) নামের এক যুবদল নেতাকে পিটিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।

রবিবার (৫ নভেম্বর) দুপুরে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের উত্তর মঙ্গলকান্দি গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

আটককৃত মোশারফ চর দরবেশ ইউনিয়নের চর সাহাভিকারী এলাকার বাসিন্দা ও উপজেলা যুবদলের সদস্য। আটকের সময় তিনি শশুরবাড়ি মঙ্গলকান্দি ইউনিয়নে ছিলেন।

আওয়ামীলীগ নেতাদের দাবি, ২৮ অক্টোবর রাজধানীতে বিএনপির মহাসমাবেশে পুলিশের উপর হামলার ঘটনায় মোশারফ জড়িত। তাকে ঘটনার দিনের বিভিন্ন ফুটেজে পুলিশ হত্যা মামলার অন্যতম আসামী ঢাকা মহানগর উত্তর যুবদলের সদস্য সচিব রবিউল ইসলামের সাথে দেখা গেছে।

মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, বিএনপির সমাবেশে নাশকতা করে দুইদিন আগে যুবদল নেতা মঙ্গলকান্দি এলাকায় শশুর বাড়িতে আশ্রয় নেন। রবিবার তাকে ওই বাড়ি থেকে আটক করে মারধর করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি হাসান ইমাম বলেন, মোশারফের বিরুদ্ধে থানায় নাশকতা, বিস্ফোরক, হত্যা, চুরিডাকাতি, মারামারিসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার (৬ নভেম্বর) আদালতে সোপর্দ করা হবে।

 

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More