শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বাগেরহাটে তাঁতী লীগের অফিসে হামলা

4 minutes read

বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নে আ.লীগের অঙ্গ সংগঠন তাঁতী লীগের অফিসে ভাংচুর চালিয়েছে দূর্বৃত্তরা।

শনিবার (১৯ আগষ্ট) গভীর রাতে বেমরতা ইউনিয়নের চরগ্রামে ৪নং ওয়ার্ডে তাঁতী লীগের অফিসে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রবিবার (২০ আগষ্ট) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে বাগেরহাট মডেল থানা পুলিশ।

চরগ্রামের স্থানীয় বাসিন্দা বেলায়েত হোসেন বিলু বলেন, তাঁতী লীগের অফিসের নিচে আমার দোকান। গভীর রাতে কে বা কারা এসে এখানে ভাংচুর চালায়। সকালে এসে দেখতে পাই অফিসে থাকা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, আমাদের এমপি শেখ হেলাল ও শেখ তন্ময়সহ বিভিন্ন রাজনৈতিক নেতার ছবি ও চেয়ার টেবিল ভাংচুর করা হয়। আমরা ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবী জানাই।

বাগেরহাট সদর উপজেলা তাঁতী লীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম বলেন, বাগেরহাটে তাঁতী লীগের কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে কতিপয় দূর্বৃত্তরা এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। তারা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, আমাদের এমপি শেখ হেলাল ও শেখ তন্ময় এর ছবি ভাংচুর করেছে। আমি খবর পেয়েছি, গভীর রাতে এখানে পিকনিক করেছে কিছু স্থানীয় ও বহিরাগত লোকজন। আমাদের ধারনা ওই সব লোকজন এই হামলা চালিয়েছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে, এম আজিজুল ইসলাম বলেন, গভীর রাতে তাঁতী লীগের অফিসে ভাংচুরের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More