সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নীলফামারীতে ৫ মাদক সেবককে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ড

4 minutes read

নীলফামারীর ডোমারে মাদক সেবন ও বহনের দায়ে পৃথক পৃথক স্থানে ৫জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

দন্ড প্রাপ্তরা হলেন, উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের হলহলিয়া গ্রামের কৃষ্ট কুমার রায়ের ছেলে এসকে হিমেল(২৬),একই এলাকার ক্ষেত্র মোহন রায়ের ছেলে নবদ্বীপ রায়(৩৩), বোড়াগাড়ী ইউনিয়নের চান্দিনা পাড়ার মৃত মকছেদ আলীর ছেলে আনারুল ইসলাম(৩৮), পৌরসভা মাদ্রাসা পাড়ার দেলোয়ার হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম(৩০) ও একই এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে রুবেল ইসলাম(৩৫)

সোমবার (১৪ আগস্ট) বিকাল তিনটায় গোপন সংবাদের ভিত্তিত্বে ডোমার থানা পুলিশ অভিযান চালিয়ে চিলাহাটি রোড পৌর এলাকার ছোট পুল স্থানে এসকে হিমেল ও নবদ্বীপকে আটক করে।

এসময় দুজনের কাছেই একটি করে হিরোইনের প্যাকেট পাওয়া যায়। পুলিশ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম বিপিএএ কে খবর দিলে, তিনি ঘটনাস্থলে এসে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যেমে প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও দুইশত টাকা অর্থ দন্ড দেন।

একই দিনে বিকাল চারটায় ডোমার সরকারী ডিগ্রী কলেজের নির্মাণাধীন ভবনের তিনতলায় মাদক সেবন করার অপরাধে আনারুল, জাহাঙ্গীর ও রুবেল ইসলামকে আটক করে। এসময় আটকরা সেখানে গাঁজা সেবন করছিল। সেখানেই নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম বিপিএএ উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে সাত দিনের কারাদন্ড ও পাচঁশত টাকা করে অর্থদন্ড প্রদান করেন।

ডোমার থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী ভ্রাম্যমাণ আদালতে ৫ জনের সাজার বিষয়টি নিশ্চিত করে বলেন, সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More