শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বাঘাইছড়িতে বন্যার পানিতে ডুবে শিশুসহ পাঁচ জনের মৃত্যু

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

রাঙামাটির সীমান্তবর্তী বাঘাইছড়ি উপজেলা সদর সাজেক ইউনিয়নের মাচালং ও বঙ্গলতলী ইউনিয়নের করেঙ্গাতলী এলাকায় বন্যার পানিতে একই দিনে চার শিশুসহ পাঁচ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো সন্ধান মেলেনি বরকল উপজেলায় নৌকা ডুবিতে নিখোঁজ কিশোরের।


মাচালং দিপুপাড়া এলাকায় নদীর পাড় থেকে কাওলা ত্রিপুরা(৩৫), বঙ্গলতলী ইউনিয়নের করেঙ্গাতুলী এলাকা থেকে রাহুল বড়ুয়া (১০), খেদারমারা ইউনিয়নের হীরারচর এলাকায় জুনি চাকমা() এবং উপজেলা সদর থেকে ৫ কিলোমিটার দূরে উগলছড়ি বিল থেকে জুয়েল () নামে, বাঘাইছড়ির সাজেকে ভাইবোন ছড়ায় মেনকা চাকমা() নামে এক শিশুর মরদেহ উদ্ধার করে।


বাঘাইছড়ির বন্যা পরিস্থিতির উন্নতির সাথে সাথে বিভিন্ন স্থান থেকে মিলছে শিশু ও যুবকের মরদেহ। বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুর থেকে রাত পর্যন্ত এক এক করে উপজেলার বিভিন্ন স্থান থেকে পাঁচ মরদেহ উদ্ধারের খবর পাওয়া যায়।


শুক্রবার (১১ আগস্ট) সকালে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার জানান, উপজেলার বিভিন্ন স্থান থেকে চার শিশু ও এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের বাড়িতে তিনি যাচ্ছি, প্রত্যোকের পরিবারকে ২০হাজার করে টাকা দেওয়া হচ্ছে। যেহেতু উপজেলার বিভিন্নস্থানে পাহাড়ি ঢলের পানি রয়েছে তাই শিশুদের সাবধানে রাখার আহবান জানান তিনি।
বরকল উপজেলায় ৭আগস্ট পাহাড়ি ঢলে সুমেন চাকমা(১৮) নামে এক কিশোর নৌকা ডুবিতে নিখোঁজ হলেও তার সন্ধান এখনো মেলেনি।
অপরদিকে সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি হলেও বন্যা পরিস্থিতি উন্নতির খবর পাওয়া গেছে জেলার বিভিন্ন উপজেলা থেকে। তবে বাঘাইছড়ির কৃষিজ জমিগুলোতে এখনো জমে আছে বন্যার পানি।

 

 

মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More