মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মানিকগঞ্জে ঋণের দায়ে যুবকের আত্মহত্যার অভিযোগ

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

মানিকগঞ্জে ঋণের দায়ে মোঃ মাসুদ রানা (৩০) নামের এক যুবক আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ১০ টার দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মাসুদ রানার বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়নের দেরগ্রাম এলাকায়। নিহত ব্যক্তি এই গ্রামের সাখাওয়াত হোসেনের (শাহাদত) ছেলে। মাসুদ স্থানীয় ম্যাক্স নামক একটি কোম্পানিতে চাকরি করতেন।

নিহত যুবকের বাবা সাখাওয়াত হোসেন বলেন, রাতে ছেলে ও তার ছেলের বউ তাদের ঘরেই ঘুমায়। আজ ভোরে তার ছেলের বউয়ের চিৎকারে ঘুম ভেঙে উঠে তাদের ঘরে গিয়ে দেখি আমার ছেলে ফ্যানের সাথে ঝুলে রয়েছে।

তিনি আরও বলেন, আমার ছেলে বিভিন্ন এনজিও থেকে কয়েক লক্ষ টাকা ঋণ করেছিলো। এই বিষয়টি আমার জানা ছিল না। এমনকি ঋণ দেওয়ার সময়ও কোন এনজিওর লোক আমাকে ঋণের বিষয়ে কিছুই বলেননি। আমার ছেলে মাসখানেক ধরে তাদের কিস্তির টাকা দিতে না পারায় এনজিওর লোকজন আমার বাড়িতে এসে আমার ছেলেকে টাকার জন্য চাপ দেয় এবং আমাকেও জানায়। ঋণের টাকার চাপেই তার ছেলে আত্মহত্যা করেছে বলে জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, মাসুদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে আনা হয়েছে।

 

জাহিদুল চন্দন/ আল/ দীপ্ত সংবাদ

 

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More