বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পূর্ণাঙ্গ চালুর দাবিতে অনশন

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

প্রয়োজনীয় অবকাঠামো, ডাক্তার ও জনবলসহ ২৫০ শয্যা চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পূর্ণাঙ্গ চালুর দাবিতে আমরণ অনশন শুরু করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখা। মঙ্গলবার (১৮ জুলাই) বেলা ১১টার থেকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মূল ফটকে আমরণ অনশন শুরু করে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, চুয়াডাঙ্গা জেলার শাখার আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারমান মাসুদুর রহমান বলেন, ১৯৭০ সালে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ৫০ শয্যা নিয়ে যাত্রা শুরু করে। ২০০৩ সালে ৫০ শয্যা থেকে ১শ’ শয্যার উন্নতি করা হয়। কিন্তু সেই ৫০ শয্যার জনবল দিয়ে ১শ’ শয্যার কার্যক্রম চলছে। এরই মাঝে ২৫০ শয্যার ভবন উদ্বোধনও করা হয়েছে। চুয়াডাঙ্গার মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত হচ্ছে না এবং হাসপাতালে এসে রুগিরা চরম ভোগান্তিতে পড়ছে।

তিনি বলেন, প্রয়োজনীয় অবকাঠামো, চিকিৎসক ও জনবলসহ ২৫০ শয্যা চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পূর্ণাঙ্গ চালুর না হওয়া পর্যন্ত আমরন কর্মসূচি চালিয়ে যাব।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা শাখার সদস্য সচিব বখতিয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক বায়েজিদ জোয়ার্দ্দার, যুগ্ম আহ্ববায়ক বিন মোস্তাফিজ প্রমুখ।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, চুয়াডাঙ্গা জেলার শাখার আহ্ওবায়ক সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারমান মাসুদুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গার অনেক ইন্নতি করেছে। এ হাসপালে ডাক্তারের সংখ্যা কম নার্সসহ ৫০ শয্যাসহ দিয়ে এ যাবত কার্যক্রম চলছে। আমাদের দাবি ২৫০ শয্যা পূর্ণাঙ্গ ডাক্তার ও জনবলসহ বাস্তবায়ন করতে হবে, না করা পর্যন্ত আমরা অনশন করব।

 

জান্নাতুল আওলিয়া/ শায়লা/ দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More