রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

যথাযোগ্য মর্যাদায় রাজশাহীতে জাতীয় শোক দিবস পালিত

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

যথাযোগ্য মর্যাদায় ও নানা কর্মসূচির মধ্যে দিয়ে রাজশাহীতে পালিত হচ্ছে স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস।

আজ মঙ্গলবার (১৫ আগস্ট) দিবসটি উপলক্ষে সকালে মহানগরীর সিএন্ডবি মোড়ে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহীর বিভাগীয় কমিশনার দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর ।

শ্রদ্ধা নিবেদন শেষে মহানগরীর সিএন্ডবি’র মোড় থেকে একটি শোক র‌্যালি বের হয়ে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। সেখানে একাডেমির মিলনায়তনে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শ্রদ্ধা নিবেদনে আরও উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, পুলিশ কমিশনার বিজয় তালুকদার, জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার সাইফুর রহমান, রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাকর্মচারীবৃন্দ।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতি সংগঠনসহ সর্বস্তরের মানুষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে, মহানগরীর কুমরপাড়াস্থ মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এছাড়াও মহানগরীর বিভিন্ন মোড়ে মোড়ে আওয়ামী লীগের পক্ষ থেকে দিনব্যাপি মাইকে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ বাজানো হয়।

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More