রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মোটরসাইকেলে হর্ণ দেয়া নিয়ে কিল ঘুষিতে শ্রমিক খুন

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

খুলনা নগরীতে মোটরসাইকেলের হর্ণ দেয়াকে কেন্দ্র করে বাবুল মুন্সী(৫৪) নামে এক শ্রমিক নিহত হন।

সোমবার (৩১ জুলাই) বিকেলে খুলনা মহানগরীর কাস্টম ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবুল কাস্টম ঘাট এলাকায় ইটবালুর আড়তে শ্রমিকের কাজ করতেন।

এ ঘটনায় কেএমপির সদর থানা পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে সাইফুল ইসলাম (৩৫) নামে একজনকে গ্রেফতার করেন।

এলাকাবাসী ও খুলনা সদর থানা পুলিশ সুত্রে জানা যায়, সোমবার বিকেল ৪টায় নগরীর কাস্টম ঘাট এলাকায় মোটরসাইকেলের হর্ণ দেয়াকে কেন্দ্র করে প্রথমেই তর্কের শুরু হয়। তর্কের একপর্যায়ে লেবার সর্দার বাবুল মুন্সীর ওপর আসামি সাইফুল ঘুসি মারলে বাবুল মাটিতে লুটিয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত বাবুল মুন্সী মাদারিপুর জেলার শিবগঞ্জের খালেক মুন্সীর ছেলে। তিনি নগরীর মুন্সীপাড়া ৩নং গলিতে বাস করতেন। এ ঘটনায় সদর থানা পুলিশ হামলাকারি সাইফুল ইসলামকে গ্রেফতার করেন। আসামি সাইফুল ইসলাম জেলার দিঘলিয়া উপজেলার মোঃ আসাদুজ্জামানের ছেলে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং একজনকে গ্রেফতার করা হয়। লাশ বর্তমানে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

শায়লা/ দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More