মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী ও নতুন মন্ত্রীদের শ্রদ্ধা

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

দুই দিনের সফরে গোপালগঞ্জে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আ.লীগ সভাপতি শেখ হাসিনা। পঞ্চমবারের মতো সরকার গঠনের পর, সরকারপ্রধান হিসেবে এটা তার প্রথম সফর। টুঙ্গিপাড়ায় পৌঁছেই বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা জানিয়েছেন বঙ্গবন্ধু কন্যা।

শনিবার (১৩ জানুয়ারি) দুপুর ১২টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এ সময় ৩ বাহিনীর পক্ষ থেকে গার্ড অব অনার দেয়া হয়।

এরপর নবগঠিত মন্ত্রিপরিষদের সদস্যদের সঙ্গে নিয়ে আবারও শ্রদ্ধা নিবেদন করেন সরকারপ্রধান। পরে পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ’৭৫এর ১৫ আগস্ট নিহতদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন তিনি। সঙ্গে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা।

এর আগে সকাল ৯টার দিকে সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন প্রধানমন্ত্রী।

আজ বিকেলেই টুঙ্গিপাড়া উপজেলা আ.লীগের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সফর ঘিরে আনন্দে ভাসছেন স্থানীয় নেতাকর্মীরা।

গোপালগঞ্জ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের দায়িত্ব নিলে দেশ এগিয়ে চলে।’

আওয়ামী লীগ প্রধানের সফর উপলক্ষে রাস্তায় রাস্তায় ব্যানার, ফেস্টুন, তোরণ নির্মাণ করা হয়েছে। জেলাজুড়ে নেয়া হয়েছে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা।

 

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More