শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

কাল গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

আগামী ১০ ও ১১ অক্টোবর দুই দিনের ব্যক্তিগত সফরে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১০ অক্টোবর ) বিকালে ফরিদপুরের জনসভা শেষ করে সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

শ্রদ্ধা নিবেদন শেষে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেবেন তিনি। এরপর প্রধানমন্ত্রী রাতে তার পৈত্রিক নিবাসে রাত্রিযাপন করবেন।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ইতিমধ্যে সমাধি কমপ্লেক্স চত্বর পরিষ্কার পরিচ্ছন্ন ও ধোয়া মোছার কাজ প্রায় শেষ পর্যায়ে।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে বঙ্গবন্ধুর সমাধিতে গত ৮ অক্টোবর থেকে দর্শনার্থী ও সর্বসাধারণের প্রবেশ বন্ধ করে দেয়া হয়েছে। ১২ অক্টোবর পুনরায় দর্শনার্থীদের জন্য জাতির জনকের সমাধি উন্মুক্ত করে দেয়া হবে।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জেলার সার্বিক নিরাপত্তা জোরদার করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী, বিভিন্ন গোয়েন্দা সংস্থা দফায় দফায় বৈঠক করেছে। পুরো এলাকার নিরাপত্তায় জেলা পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন, র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা মাঠপর্যায়ে কার্যক্রম শুরু করেছে। বর্তমান সরকারের মেয়াদের শেষ সময়ে এসে দলীয় প্রধানের সফরকে কেন্দ্র করে ব্যস্ত সময় কাটাচ্ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

আগামী ১১ অক্টোবর বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার উদ্দেশ্যে সড়কপথে পদ্মা সেতু হয়ে গোপালগঞ্জ ত্যাগ করার কথা রয়েছে।

উল্লেখ্য, আগামী ১০ অক্টোবর পদ্মা সেতু হয়ে ফরিদপুরের ভাঙ্গায় রেল সংযোগের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি আওয়ামী লীগের ফরিদপুর জেলা শাখা কর্তৃক আয়োজিত ফরিদপুরের ভাঙ্গার ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে এক জনসভায় ভাষণ দেবেন।

 

হুসাইন ইমাম (সবুজ)/পূর্ণিমা/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More