বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

অনলাইন ক্যাসিনোর ডন কান্ড নিয়ে মুখ খুললেন সেলিম প্রধান

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

বহুল আলোচিত সমালোচিত রুপগঞ্জ ওয়ান ফ্যামিলির প্রতিষ্ঠাতা সেলিম প্রধান বলেছেন, আমি কোন অপরাধী না। আমি কোন অনলাইন ক্যাসিনোর ডন না। দুঃখের বিষয় হলো আমাকে এত এত ক্যাসিনোর ডন বলা হলো কিন্তু আজ পর্যন্ত আমার বিরুদ্ধে কোন ক্যাসিনোর মামলাই হয়নি। আমি ষড়যন্ত্রের শিকার।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনে সিনেমন রেস্টুরেন্টে রূপগঞ্জ ওয়ান ফ্যামিলির উদ্যোগে সংবাদ সম্মেলনে এই দাবী করেন তিনি।

ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে সেলিম ওসমান এই সংবাদ সম্মেলন করেন।

তিনি আরো বলেন, জোসেফ ও হারিস আমার একই এলাকার ছেলে ছিলো। তারা কেন আমাকে ফাঁসিয়েছে সেটা নিশ্চিত করে বলতে পারছি না। হিংসা ও ক্ষমতার অপব্যবহার করে আমাকে ফাঁসিয়েছে। আমার বিরুদ্ধে এত ক্যাসিনো ক্যাসিনো বলা হলো কিন্তু ক্যাসিনো নিয়ে আমার বিরুদ্ধে কোনো মামলা হয় নাই। অনলাইন ক্যাসিনো কোথায় থাকে আমি নিজেও জানি না। কোথায় অনলাইন ক্যাসিনো ডন?

সেলিম প্রধান বলেন, আমি কোনো অপরাধী না। আমি কোর্টেও বলেছি আমি কোনো অপরাধী না। আমি কোনো অনলাইন ক্যাসিনো হোতা না। আমি কোনো অনলাইন ক্যাসিনো ডন না। হিংসা করে আমাকে ফাঁসানো হয়েছে। আইনের প্রতি আমি শ্রদ্ধাশীল। কোনো বাহিনীর বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। বিমান থেকে গ্রেফতার করতে হলে ওয়ারেন্ট থাকতে হয়। কিন্তু আমাকে যখন বিমান থেকে নামিয়ে তখন আমার বিরুদ্ধে কোনো জিডিও ছিলো না। আমি সম্পূর্ণভাবে ষড়যন্ত্রের শিকার।

তিনি আরও বলেন, আমি কোনো ঋণখেলাপী না। পৃথিবীতে কেউ বলতে পারবে না আমার এক টাকা অবৈধ আছে। আমার কোম্পনীর নামে ব্যাংক লোন আছে কিন্তু পার্সনাল কোনো লোন নাই। আমি ছোটবেলা থেকে জাপানে বড় হয়েছি। বাংলাদেশের কেউ বলতে পারবে না সেলিম প্রধান চাঁদাবাজি করেছে টেন্ডারবাজি করেছে।

তিনি আরো বলেন, পুলিশ বলেন র‍‍্যাব বলেন তারা কিন্তু একটা প্রতিষ্ঠান। তারা কিন্তু খারাপ হতে পারেনা। প্রতিষ্ঠানের দুই চারজন লোক হয়তো বিপথগামী হতে পারে আর কি। আইনের প্রতি আমি সব সময় শ্রদ্ধাশীল। বিপথগামী ওইসব লোক দিয়ে আমাকে ফাঁসানো হয়েছে। আমার বিরুদ্ধে মামলা চলমান রয়েছে। মামলা চলমান থাকা অবস্থায় প্রমানিত না হওয়া পর্যন্ত অপরাধী বলা যাবেনা। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার প্রতি আত্মবিশ্বাস রয়েছে। আমি অবশ্যই ন্যায় বিচার পাবো।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তার স্ত্রী আনা প্রধান ও তিন ছেলে, অ্যাডভোকেট মো. কামাল হোসেন ও অ্যাডভোকেট মাজহারুল ইসলাম খান সহ জাতীয় ও স্থানীয় পর্যায়ের গনমাধ্যামকর্মীরা।

গৌতম / / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More