বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

পূর্ব শত্রুতার জের ধরে তিনজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

নাটোরে পূর্ব শত্রুতার জের ধরে তিনজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার (১৮ জুলাই) রাত ১০টায় শহরের কান্দিভিটা হেমাঙ্গিনী ব্রিজের উপরে এই ঘটনাটি ঘটে।

আহতদের প্রথমে নাটোর সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ ও স্থানীয়রা জানান, স্থানীয় সন্ত্রাসী জীবন গ্রুপ ও রানা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে জীবন গ্রুপের জীবন, মোমিন ও হাসান সহ ৬/৭ জন রানা গ্রুপের আলামিন ও হাবিবকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে আলামিন ও হাবিবকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করলে জীবন, মোমিন ও হাসান হাসপাতালে গিয়ে তাদের উপর ফের হামলা চালায়।

এ সময় প্রতিপক্ষ রানা গ্রুপের হামলায় জীবন গ্রুপের মোমিন আহত হয়। আহতদের নাটোর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীদের আটক করতে পুলিশের অভিযান শুরু হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

 

সাহেদুল আলম / শায়লা/ দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More