বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রাজধানীতে মহানগর উত্তর বিএনপির লিফলেট বিতরণ

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনে জনমত তৈরির লক্ষ্যে, কারাবন্দী ঢাকা মহানগর উত্তর বিএনপি সদস্য সচিব আমিনুল হকের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য, পল্লবী ১ নাম্বার জোন এর সমন্বয়কারী মাহাবুব আলমের তত্বাবধানে রূপনগর থানা বিএনপি ও রূপনগর আঞ্চলিক ওয়ার্ড বিএনপি লিফলেট বিতরণ ও গণসংযোগ করে।

এসময় উপস্হিত ছিলেন ৬ নং আঞ্চলিক ওয়ার্ড বিএনপির সভাপতি কামাল হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সেলিম মল্লিক, রূপনগর থানা বিএনপির সদস্য আলামিন, সদস্য মাহামুদুর রহমান, আবুল কাসেমসহ রূপনগর থানা বিএনপি, ওয়ার্ড ও ইউনিট বিএনপি নেতাকর্মীরা।

রূপনগর থানা ও ওয়ার্ড শ্রমিক দলের নেতাকর্মীদের নিয়ে শ্রমিক দলের সদস্য সচিব শামসুল আলমের নেতৃত্বে ইষ্টার্ন হাউজিং এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

রূপনগর থানা মহিলা দলের আহবায়ক আফরোজা বেগম শিল্পী ও সদস্য সচিব শিল্পী আক্তারের নেতৃত্বে আরিফাবাদ আবাসিক এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

পল্লবী থানা ২নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক সেলিম সেনার নেতৃত্বে মিরপুর ১২ ডি ব্লক কাঁচাবাজারে লিফলেট বিতরণ ও জনসংযোগ করেন ২ নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।

৫ নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ বাউনিয়াবাধ বাজারে লিফলেট বিতরণ ও জনসংযোগ করেন।

ঢাকা মহানগর উত্তর মহিলাদলের সিনিয়র যুগ্ম আহবায়ক লাইলি বেগম ও পল্লবী থানা মহিলা দলের সচিব পলির নেতৃত্ব ভাসানী শাড়ি মার্কেটে লিফলেট বিতরণ ও জনসংযোগ করা হয়।

পল্লবী থানা যুবদলের আহবায়ক নুর সালাম এর নেতৃত্বে পূরবী সিনেমা হল মার্কেটে লিফলেট বিতরণ ও জনসংযোগ করা হয়।

রুপনগর থানা যুবনেতা রওশন হাসানের নেতৃত্বে ইস্টার্ন হাউজিং এলাকায় লিফলেট বিতরণ করা হয়।

৫ নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহবায়ক সম্রাট ও জুম্মনের নেতৃত্বে বাউনিয়াবাধ সুইচগেট এলাকায় লিফলেট বিতরণ করা হয়।

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাবেক ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান খানের নেতৃত্বে ১১ নাম্বার বড়মসজিদ থেকে প্যারিস রোড পর্যন্ত লিফলেট বিতরণ করে পল্লবী থানা স্বেচ্ছাসেবক দল।

ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সহদফতর সম্পাদক ইকবাল হোসেনের নেতৃত্বে কালশীতে লিফলেট বিতরণ করা হয়।

ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান রনির নেতৃত্বে মিরপুর সাড়ে ১১ নাম্বারে লিফলেট বিতরণ করা হয়।

পল্লবী থানা ছাত্রনেতা নীরব ও সিজারের নেতৃত্বে প্যারিস রোড ও সানি ও মনির এর নেতৃত্বে পলাশনগর এলাকায় লিফলেট বিতরণ করে মহানগর উত্তর বিএনপি।

 

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More