বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চাঁদপুরে ৫ ভুয়া ডিবি পুলিশ আটক

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

চাঁদপুর সদরের রামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে পাঁচজন ভুয়া ডিবিকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ মে) রাত ১০টার দিকে মধুরোধ রেলস্টেশনের পাশে সিএনজিযোগে এসে লোকজনের পথ অবরুদ্ধ করে তল্লাশি করার সময় তাদের আটক করা হয়। বৃহস্পতিবার মধ্যরাতে আটকের বিষয়টি নিশ্চিত করেন সদর মডেল থানার এএসআই জসীম উদ্দিন।

রামপুরের মধুরোড রেলস্টেশন এলাকার দোকানি অলী আহমদ বেপারী জানান, রেলস্টেশনের ক্যানটিনের পাশে সিএনজি অটোরিকশা নিয়ে ওত পেতে ছিল ৫ যুবক। তাদের সকলেই ডিবির পোশাক পরেছিল। তারা নানা স্থানে লোকজনকে আটক করে এখানে এসে অবস্থান নেয়। তাদের আচার আচরণে সন্দেহ দেখে সবাই অবরুদ্ধ করে পুলিশকে খবর দেয়।

থানা পুলিশ সূত্র জানায়, আটককৃতরা হচ্ছেন ফরিদগঞ্জের পশ্চিম গোবিন্দিয়ার ইলিয়াস কাজীর ছেলে নাজির হোসেন (৩৬), শাহরাস্তির উয়ারুকের ফকির বাড়ির তাজুল ইসলামের ছেলে মহিবুল ইসলাম (৩০), মতলব দক্ষিণের গোবিন্দিয়া পিংড়ার মিলন খানের দিদার খান (৪২), মতলব দক্ষিণের ভাংগারপার এলাকার সোহরাব উদ্দিনের ছেলে শরিফুল্লা প্রদানিয়া (৪০) এবং চাঁদপুর সদরের মান্দারি এলাকার মৃত ওসমান গনির ছেলে খোকন সর্দার (৪০)

স্থানীয়রা জানান, এই ৫ জন এর আগেও সিএনজিযোগে এসে লোকজনকে ডিবির নাম ব্যবহার করে বোকা বানিয়ে তল্লাশির নামে হয়রানি করে প্রতারণার মাধ্যমে চাঁদাবাজি করেছে। আজকেও কয়েক জায়গায় এরা লোকজনকে হয়রানি করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এরপর মধুরোড রেলস্টেশন এলাকায় এসে তরুণ যুবকদের তল্লাশিকালে অনেকের সন্দেহ হয় এবং তাদেরকে অবরুদ্ধ করা হয়।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার এএসআই জসীম উদ্দিন বলেন, স্থানীয়রা খবর দিলে আমরা ডিবির এপ্রোন পরা অবস্থায় তাদের পাই। পরে প্রাথমিক জিঙ্গাসাবাদে ওরা যে ভুয়া ডিবি সেজে মানুষ হয়রানি এবং প্রতারণা করছিলে তার সত্যতা পাই। পরে ওদেরসহ সিএনজিটি জব্দ করে থানায় নিয়ে আসি। এদের বিষয়ে ঊর্ধ্বতন সঙ্গে আলাপ করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আল / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More