শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জামালপুরে লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রাখতে সিইসি’র হস্তক্ষেপ কামনা

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

 

জামালপুরে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রাখতে প্রধান নির্বাচন কমিশনারের হস্তক্ষেপ কামনা করেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে শহরের তমালতলায় আওয়ামী লীগের একাংশ দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এই আহবান জানান।

জামালপুর৫ সদর আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল করিম রেজনু মতবিনিময় সভায় লিখিত বক্তব্যে বলেন, তার বিভিন্ন নির্বাচনী প্রচার কেন্দ্র ভাঙচুর, অগ্নিসংযোগ ও কর্মীসমর্থকদের ভয়ভীতি প্রদর্শন করছে আওয়ামী লীগের নেতারা। মিথ্যা ও সাজানো মামলা দিয়ে তার প্রধান নির্বাচন সমন্বয়কারী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুসহ তৃণমূলের কর্মীদের মাঠছাড়া করার জন্য প্রশাসনিকভাবে প্রভাব বিস্তার করা হচ্ছে।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের অভিযোগ করে তিনি বলেন আওয়ামী লীগের নেতারা নির্বাচনী জনসভায় আমার বিরুদ্ধে উষ্কানিমূলক বক্তব্য দিয়ে নির্বাচনের পরিবেশ বিনষ্ট করছেন। জামালপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিরা প্রকাশ্যে সরকারি ভাতা বন্ধের হুশিয়ারি দিয়ে ভোটারদের ভয় দেখাচ্ছে। সাবেক ও বর্তমান আমলারা প্রকাশ্যে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ বিদ্যুৎ সচিব থাকা অবস্থায় তার কাছ থেকে সুবিধা পাওয়া ঠিকাদারদের কালো টাকা নিয়ে প্রচারণা করছেন যা সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে ব্যাপকভাবে প্রভাব পড়বে বলে তিনি অভিযোগ করেন। তিনি প্রশাসন ও পুলিশের বিরুদ্ধে পক্ষপাতমূলক আচরণের অভিযোগ করে প্রতিটি কেন্দ্র সেনা মোতায়েন ও বিদেশী পর্যবেক্ষক পাঠানোর দাবি জানান। রেজাউল করিম তার অভিযোগগুলো তদন্ত করে নির্বাচনী এলাকায় লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রাখতে প্রধান নির্বাচন কমিশনারের হস্তক্ষেপ কামনা করেন।

এ সময় জামালপুর জেলা আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান আকন্দ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মনু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন,পৌরসভার কাউন্সিলর সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাকিরা উপস্থিত ছিলেন।

 

আরও পড়ুন: জামালপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের বাড়িতে অগ্নিসংযোগ

 

তানভীর হীরা/ আল/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More