বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে মৃত্যু

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

মাগুরায় সদর উপজেলার জগদল ইউনিয়নের ছোনপুর গ্রামে গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে মোঃ কাজল মুন্সি (৩৫) নামে চিহ্নিত এক গরু চোরের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে সাতটায় মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কাজল মুন্সি একই ইউনিয়নের আজমপুর গ্রামের মৃত লুকমান মুন্সির ছেলে।

এর আগে, বৃহস্পতিবার রাতে ওই ইউনিয়নের শেখপাড়া গ্রামের গরু ও ইজিবাইক চুরি করতে গেলে এলাকাবাসীর হাতে আটক হয় সে। এরপর এলাকাবাসী তাকে ছোনপুর গ্রামে (ছোনপুর ও শেখপাড়া পাশাপাশি গ্রাম) গণপিটুনি দিলে গুরুতর আহত হয়ে পড়ে। আহত অবস্থায় ভোর সাড়ে পাঁচটার দিকে এলাকাবাসী তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৭:৩০ টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয় জগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম বলেন, রাত সাড়ে তিনটার দিকে খবর পাই ছোনপুর গ্রামে গরু চুরি করতে গিয়ে একজন চোর আটক হয়েছে এলাকাবাসীর হাতে। এ সময় স্থানীয় গ্রাম পুলিশকে তাকে পুলিশের হাতে তুলে দেওয়ার জন্য বলি। ততক্ষণে এলাকাবাসীর এর গণপিটুনিতে সে গুরুতর আহত হয়ে পড়ে। আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয় ‌।

আরও পড়ুন গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে নিহত

মাগুরা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহম্মদ মেহেদী রাসেল বলেন, নিহত কাজল মুন্সি একজন চিহ্নিত গরু চোর চক্রের সদস্য। এর আগে মাগুরাসহ বিভিন্ন থানাতে তার নামে চুরি, হত্যা, ডাকাতি, ছিনতাইসহ প্রায় ১৪ টি মামলা রয়েছে। বৃহস্পতিবার রাতে গরু চুরি করতে গিয়ে এলাকাবাসীর হাতে গণপিটুনিতে আহত হয় সে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে তার মৃত্যু হয়েছে। মরদেহ হাসপাতালে মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শ্রাবণ/মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More